ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

দাউদকান্দিতে যুবককে মারধরের ঘটনায় দুইজন গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুন ২০২৪  

দাউদকান্দিতে মহিউদ্দিন (২৪) নামে এক যুবককে প্রকাশ্যে মারধরের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার বিকালে ধারণকৃত ওই ভিডিও শুক্রবার (৭ জুন) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসইবুকে ছড়িয়ে পড়ে।
এমন নেক্কারজনক ঘটনায় ফেসবুকে জুড়ে নিন্দার ঝড় উঠে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা দোষীদের দ্রুত গ্রেফতার করার পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এঘটনায় পুলিশ হামলাকারীদের গ্রেফতারে মাঠে নামে। অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়লে বাকি অপরাধীরা পালিয়ে যায়।
গ্রেফতারকৃতরা হলো, দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মোবারকপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে জিসান (২২) এবং টামটা গ্রামের আঃ সাত্তারের ছেলে আরিফ (২০)।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকালে ইলিয়টগঞ্জ দক্ষিণ বাজারে মহিউদ্দিন নামের এক যুবককে বেদম মারধর করে একদল বখাটে যুবক। পরে এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ওই যুবক উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মোবারকপুর গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে।
গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রোমেল বড়ুয়া জানান, আহত মহিউদ্দিনের ভাই গিয়াস উদ্দিন দাউদকান্দি মডেল থানায় ৬ জন নামধারী এবং ১০/১২ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। বাকী আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।