ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৪ ১৪৩১

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ঋষি কাপুরের অসুস্থতা নিয়ে মুখ খুললেন মেয়ে ঋদ্ধিমা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৮  

অনেক দিন থেকেই অসুস্থ হয়ে আছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। তিনি নাকি ক্যান্সারে ভুগছেন। বলিউডের বেশ কজন তারকা তাকে দেখেও এসেছেন। এমন নানা খবর প্রকাশ হয়েছে গণ মাধ্যমে। তবে তার ক্যান্সারে আক্রান্ত হওয়ার ব্যপারটিকে গুজব বলেছেন কাপুর পরিবারের অনেকেই।

এবার এ বিষয়ে সরাসরি মুখ খুলেছেনে ঋষিকাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর। এখন তিনি কেমন আছেন সেটাও জানালেন ঋদ্ধিমা। সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে ঋদ্ধিমা জানান, তার বাবার শরীর নিয়ে এখন চিন্তা করার কিছু হয়নি। এখন কিছু টেস্ট চলছে নিয়মিত।

এদিকে ২৯ সেপ্টেম্বর ঋষি কাপুর নিজেই একটি টুইট করে বলেছিলেন, ‘আমি কাজ থেকে কিছুদিনের জন্য ছুটি নিয়ে চিকিৎসার জন্য আমেরিকায় যাচ্ছি। শুভাকাঙ্খীদের কাছে অনুরোধ, তাঁরা যেন অহেতুক চিন্তা না করেন। আমি খুব শিগগিরি ফিরব।’

বর্তমানে নিউ ইয়র্কে চিকিৎসা চলছে ঋষি কাপুরের। জানা গেছে, ঋষি ও নীতু কাপুরের সঙ্গে ঋদ্ধিমাও নিউ ইয়র্কে গিয়ে থাকছেন।

ঋষি কাপুর কী রোগে ভুগছেন তা দিয়ে ধোঁয়াশা ভাব থাকলেও তিনি যে অনেক অসুস্থ এ ব্যপারে কোনো সন্দেহ নেই। এই কারণে রমা কৃষ্ণরাজ কাপুরের মৃত্যুর সময় মুম্বই আসতে পারেননি তিনি। বরং আমেরিকায় তার সঙ্গে দেখা করেছেন সোনালি বেন্দ্রে, প্রিয়ঙ্কা চোপড়া, জাভেদ আখতার।