ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৪ ১৪৩১

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

কুমিল্লা প্রবাসী সোসাইটির মতবিনিময়সভা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৮  

রিয়াদে স্থানীয় একটি অভিজাত পার্টি সেন্টারে সম্প্রতি কুমিল্লা প্রবাসী সোসাইটির আয়োজনে গণসংর্বধনা ও মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা - ৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার।

এতে সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি আলহাজ নুরুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রাশেদুল করিম সজিব।

অনুষ্ঠানের শুরুতে দেশ জাতির সুখ সমৃদ্ধি ও জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুস সালাম।

বক্তব্য রাখেন কুমিল্লা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক তাহসিন বাহার।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর সাইফুল আলম রনি, দূতাবাসের ইকোনমিক মিনিষ্টার ডা. মোহাম্মদ আবুল হাসান, শ্রম কাউন্সিলর সারোয়ার আলম, ফ্রেন্ডস অব বাংলাদেশ (রিয়াদ আওয়ামী লীগ) সভাপতি সালাহউদ্দিন আহমেদ ফারুক, সাধারণ সম্পাদক জাকির হোসেন, রিয়াদ প্রাদেশিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি আব্দুস সালাম, জুবাইল আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন, উইপি চেয়ারম্যান আলহাজ সেকান্দার আলী।

বক্তব্য রাখেন সোসাইটির সাধারণ সম্পাদক শামিম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক পাপ্পু, জাতীয় শ্রমিক লীগ নেতা শেখ জামাল প্রমুখ।

মতবিনিময় শেষে প্রধান অতিথির হাতে ক্রেষ্ট তুলে দেন সোসাইটির সভাপতি নুরুল ইসলাম। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনূষ্ঠানে উন্নয়নের রেলগাড়ী নামক নাটিকা, নৃত্য ও সঙ্গীত পরিবেশন করেন স্থানীয় প্রবাসী শিল্পীরা। অনুষ্ঠানে বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন ।