ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চিকিৎসার জন্য রাতে সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮  

চিকিৎসার জন্য রাতেই সিঙ্গাপুর যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ। সরকারি অনুমোদনের (জিও) অপেক্ষায় প্রহর গুনছিলেন তিনি। অনুমোদন পাওয়ায় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলুকে নিয়ে সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ।

সোমবার রাত ১০টা ৪৫ মিনিটে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়বেন জাপা চেয়ারম্যান।
জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান এ তথ্য নিশ্চিত করেছেন।

মনোনয়ন জমা, চূড়ান্ত মনোনয়ন প্রভৃতি গুরুত্বপূর্ণ নির্বাচনী প্রক্রিয়ার মধ্যে অসুস্থ হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন এরশাদ।

এরপর বৃহস্পতিবার হঠাৎ হাসপাতাল থেকে পার্টি অফিসে হাজির হন তিনি। নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আজ বলতে এসেছি, আমাকে কেউ দমিয়ে রাখতে পারবে না। আমি এগিয়ে যাবো৷ আমার বয়স হয়েছে, চিকিৎসা করতে দিবে না। বাইরে যেতে দিবে না। মৃত্যুকে ভয় করি না।

মাত্র কয়েক মিনিটের জন্য কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান। তিনি বলেন, তোমাদের কোনও ভয় নেই। জাপা তোমাদের মাঝে বেঁচে থাকবে। জাপা চিরদিন নির্বাচন করেছে, এবারও করবে।
তিনি বলেন, পুরনো মহাসচিবকে (রুহুল আমিন হাওলাদার) ভালোবাসতাম। নতুন মহাসচিবকে (মসিউর রহমান রাঙ্গা) তোমরা ভালোবেসো৷ সে নতুন, তাকে সাহায্য করো।