ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জানুন ঐশ্বরিয়ার ভ্রমণ অভিজ্ঞতা !!!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৮  

বলিউডের অন্যতম ভ্রমণপিপাসু অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। খুব বেশি কাজ না থাকলে মেয়েকে নিয়ে ঘুরে বেড়ান তিনি। কিন্তু ঐশ্বরিয়ার কাছে যে অলস সময় কম! বলিউডে তার ব্যস্ততা শূণ্যের কোটায় হলেও বিভিন্ন কারণে কাজের মধ্য দিয়ে থাকতে হয় তাকে। সংসার সামলানো, বিজ্ঞাপনের শুটিং, চিত্রনাট্য পড়া কিংবা শোনাসহ আরও নানান দায়িত্ব সামলাতে হয় তাকে। তবুও বছরে অন্তত দু-তিনবার সময় বের করে নেন ভ্রমণের জন্য। ঘুরতে গেলে বেশিরভাগ সময় সঙ্গে থাকেন একমাত্র মেয়ে আরাধ্য।

 

ঐশ্বরিয়া রাই ও আরাধ্যের ঘুরে বেড়ানো নিয়ে আমেরিকার ভ্রমণ বিষয়ক ম্যাগাজিন কন্ডে নাস্ট ট্রাভেলার তাদের ৫০তম সংখ্যার প্রচ্ছদ করেছেন। এতে লাল শার্টের ওপর লাল জ্যাকেট জড়িয়েছেন ঐশ্বরিয়া।

কন্ডে নাস্ট ট্রাভেলার-এর প্রচ্ছদ গল্পে জানা যায়, ইনস্টাগ্রামে নিজের পরিবারের বেড়ানোর প্রিয় জায়গাগুলোর ছবি শেয়ার করেন ঐশ্বরিয়া। ভ্রমণের জন্য তারা বেছে নেন সাগরপাড়, পাহাড়-পর্বত, শহর, বন ও মরুভূমি। আরাধ্যর জন্মের পর তাকে নিয়ে সৈকতেই বেশি গেছেন বলে জানান অ্যাশ।

 

ঐশ্বরিয়ার ট্রাভেল ব্যাগে কোন জিনিস সবসময় থাকে? তার উত্তর, অভিষেক তো সবসময় হাসে আর বলে, আমার ব্যাগ নাকি ম্যারি পপিনস ব্যাগের মতো। আরাধ্যর জন্মের আগেই থেকেই ব্যাগভর্তি জিনিসপত্র সঙ্গে নিই। একটা মানুষের যা কিছু প্রয়োজনীয় সবই নিয়ে যাই। আমার ব্যাগে সবই থাকে!

ম্যাগাজিনটির প্রচ্ছদ গল্পের পাশাপাশি ছাপানো হয় ঐশ্বরিয়ার একটি সাক্ষাৎকারও। সাক্ষাৎকারে তিনি বলেন, আরাধ্যর জন্মের পর থেকেই আমরা তাকে নিয়ে ঘুরেছি। অভিষেক ও আমি প্রথমে গোয়া নিয়ে গিয়েছিলাম আমাদের মেয়েকে। ওর বয়স যখন মাত্র চার মাস, তাকে নিয়ে লঙ্গিনেসের (সুইস ঘড়ির ব্র্যান্ড) একটা কাজে দুবাই যাই। তখন সবে পাসপোর্ট পেয়েছিল সে! ও সঙ্গে থাকলে ভ্রমণ বরাবরই আনন্দময় মনে হয়েছে আমার। আরাধ্যও উপভোগ করে আমার সঙ্গে বেড়াতে। আমাদের মতোই যেখানেই যে পরিবেশেই যাক না কেন, আরাধ্য মানিয়ে নিতে পারে। ছোট থেকেই তাকে সবকিছুর বর্ণনা দিয়েছি। আমার সব কথা মন দিয়ে শোনে সে। তখন পরিষ্কার দেখতে পাই, কথাগুলো তাকে প্রভাবিত করছে।

ওয়াশিংটন ডিসিতে এখন চেরি ফুল রঙ ছড়িয়েছে। এই নয়নাভিরাম সৌন্দর্য দেখে বিমোহিত ঐশ্বরিয়া। এই শহরের সঙ্গে দিল্লির সাদৃশ্য পান বলেও জানিয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী।