ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৭ ১৪৩১

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ধর্ম ব্যবসায়ীদের প্রত্যাখান করবে চৌদ্দগ্রামবাসীও

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮  

রেলমন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, জামায়াত বিএনপির মার্কা নিয়ে ভোট চাইতে এসেছে। এরা সুযোগ সন্ধানী ও ধর্ম ব্যবসায়ী। এরা পরিস্থিতি বুঝে রূপ পাল্টায়। এদের আশ্রয় দিয়েছে ঐক্যফ্রন্ট।

শনিবার চৌদ্দগ্রামের চিওড়া ইউপিতে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, ধর্ম ব্যবসায়ীরা অতীতে ইসলামের নাম ব্যবহার করে নির্বাচিত হয়েছে। ধর্মের জন্য অনেক কিছু করবে বলে মানুষকে ধোঁকা দিয়েছে। নির্বাচিত হয়ে মসজিদ মাদরাসা কিছুই করেনি। দেশবাসী এদের প্রত্যাখান করেছে, চৌদ্দগ্রামবাসীও ধর্ম ব্যবসায়ীদের প্রত্যাখান করবেন।

মন্ত্রী আরো বলেন, নির্বাচনে এসে কেউ জমিদারের ছেলে, কেউ পীরের ছেলে পরিচয় দেন। নির্বাচিত হলে মানুষকে ভুলে যান। আমি কৃষকের ছেলে। কৃষকের ছেলে এমপি হলেও মানুষকে ভুলে না। অতীতে আমি আপনাদের ভোট নিয়ে নির্বাচিত হয়েছি। আমি সব সময় আপনাদের পাশে ছিলাম। চৌদ্দগ্রামের উন্নয়ন আপনাদের কাছে তুলে ধরবনা। আপনারা বিচার করবেন। আবার নির্বাচিত হলে উপজেলার প্রত্যেক গ্রামকে শহরে রুপান্তর করব। নৌকা মার্কায় ভোট চাইতে আপনাদের সামনে হাজির হয়েছি। আপনার ভালবাসা দিয়ে আমাদের বিজয়ী করবেন।

নির্বাচন আসলে মেহমান পরিচয়ে জামায়াতের ক্যাডারা এলাকায় অবস্থান নেয়। কারো বাড়ি ঘরে এরা আশ্রয় নিলে বা কেউ আশ্রয় দিলে প্রশাসনকে অবহিত করুন।

পথসভায় বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসান, কুমিল্লা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ফারুক আহাম্মেদ মিয়াজী, কুমিল্লা জেলা আওয়ামী লীগ সদস্য কামাল উদ্দীন, উপজেলা ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার, অ্যাডভোকেট ড. আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার প্রমুখ।