ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি: কাদের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮  

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশের পাকিস্তানি দূতাবাসে বৈঠক করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করেছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এ সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরো বলেন, বিএনপির দণ্ডপ্রাপ্ত নেতা তারেক রহমান লন্ডনে বসে পাকিস্তানি গোয়েন্দা সংস্থার সঙ্গে ষড়যন্ত্র করছেন।

তিনি বলেন, প্রার্থীদের কাছ থেকে মনোনয়ন বাণিজ্যের কারণে বিএনপি আজ চরম সংকটে পড়েছে। মনোনয়ন প্রত্যাশীরা টাকা ফেরত চেয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে লাঞ্চিত করেছে। এতেই বুঝা যায় বিএনপির অবস্থা কি?

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ একটি প্রাচীন-বৃহৎ রাজনৈতিক দল। এখানে নির্বাচন করার মতো অনেক যোগ্য প্রার্থী রয়েছেন। আমরা যাদেরকে মনোনয়ন দিয়েছি তাদের পক্ষে সব মনোনয়ন প্রত্যাশী ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। কারণ আওয়ামী লীগের মধ্যে শৃঙ্খলা রয়েছে। দলের কর্মীদের উপর এই আস্থা-বিশ্বাস রয়েছে বলেও তিনি জানান।

এ সময় আওয়ামী লীগ সভাপতি খায়রুল আনম চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, জেলা আওয়ামী লীগ নেতা মাহমুদুর রহমান জাবেদ, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।