ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৫ ১৪৩১

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

বেকারদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করা হবে- অাব্দুল মতিন খসরু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৮  

সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মতিন খসরু বলেছেন, শেখ হাসিনার উদ্যোগে প্রতিটি অঞ্চলে শিল্প নগরী গড়ে তুলে শিক্ষিত ও বেকারদের জন্য নতুন কর্মসংস্থান তৈরী করা হবে।

বেকারদের জন্য এ সকল শিল্পাঞ্চলে কাজের ব্যাবস্থা করা হবে। দেশ যে গতিতে এগিয়ে চলেছে এ ধারা অব্যাহত থাকলে দেশে কোন শিক্ষিত ছেলে মেয়ে বেকার থাকবে না। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে আরো বলেন, আগামী ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিত হতে চলা জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে নৌকা প্রতীকে পুনরায় ভোট দিয়ে ক্ষমতায় আনলে আপনাদের যে ছোটখাটো সমস্যাগুলো উল্লেখ করেছেন তা থাকবে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রুল মডেলে পরিনত হয়েছে। উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই।

শুক্রবার(২৩ নভেম্বর) দুপুর ১২টায় কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ময়নামতি ইউনিয়নের বিভিন্ন গ্রামে স্থায়ী ভাবে বসবাসকারী, অবসরপ্রাপ্ত সরকারি চাকরিজীবী ও সাবেক সেনা সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।


সভায় সভাপতিত্ব করেন আবঃ আনারী ক্যাপ্টেন মোঃ আব্দুল জব্বার। পরিচালনা করেন ইউনিয়নের ছাত্রলীগের আহ্বায়ক ফয়েজুল হাছান বাবু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা সাবেক চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার, জেলা বারের সাবেক সেক্রেটারি, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা অ্যাড. মাহাবুবুর রহমান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট রেজাউল করিম খোকন, বিশিষ্ট শিক্ষানুরাগী মোশারফ হোসেন খান চৌধুরী, ইউ পি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ লালন হায়দার, উপজেলা আওয়ামীলীগ নেতা সোলায়মান রেজভী। আরো উপস্থিত ছিলেন ইউ পি মুক্তিযুদ্ধা কমান্ডার ময়নাল হোসেন ফকির, আওয়ামীলীগ নেতা আলী হোসেন সওদাগর, অবঃপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা নুরুল ইসলাম, বীর প্রতীক অবঃ সুবেদার মোসলেম উদ্দিন , অবঃ সিনিয়র ওয়ারেন্ট অফিসার সিরাজুল ইসলাম, সার্জেন্ট শফিকুল ইসলাম, সার্জেন্ট আবুল কালাম, সৈনিক সবুর মিয়া, মোঃ আঃ বারী, ইউ পি সদস্য জসিম উদ্দিন, আবু নাসের শামিম, আবুল বাশার, দেয়লোয়ার হোসেন মৃধা, সিপন ভুইয়া, আবুল হোসেন, পারভীন আক্তার, যুবলীগ নেতা তোরণ মিয়া, আবুল হাসেম শান্ত, মাসুম রানা, আমিনুল ইসলাম, মনির হোসেন প্রমুখ। এছাড়াও এসময় এলাকার বিভিন্ন শ্রেণীর পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন।