ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মন্ত্রী এমপি হয়ে উপার্জনের দরকার নেই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

আল্লাহ পাক অনেক কিছু দিয়েছে। মন্ত্রী এমপি হয়ে টাকা উপার্জন করার দরকার নেই।

কুমিল্লা-৬ আসনের বিএনপি দলীয় প্রার্থী হাজী আমিন উর রশীদ ইয়াছিন এ কথা বলেছেন।

মঙ্গলবার তিনি আদর্শ সদর উপজেলার উত্তর দূর্গাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ধানের শীষে ভোট চেয়ে গণসংযোগ কালে এ কথা বলেন।

তিনি বলেন, আপনারা ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। আপনাদের খেদমতে নিজকে উৎস্বর্গ করব। ১০ বছর আওয়ামী লীগ দেশকে অনেক পিছিয়ে নিয়ে গেছে। নির্বাচিত হলে আপনাদের সার্বিক উন্নয়নে যা যা করা দরকার সব করব।

গণসংযোগকালে হাজী ইয়াছিন বেশ কয়েকটি পথসভা ও উঠান বৈঠকে বক্তৃতা করেন। তিনি দিনভর ইউপির বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। এসময় স্থানীয় দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।