ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ২ ১৪৩১

  • || ১৩ রবিউস সানি ১৪৪৬

মুরাদনগরে ৪ সংসদ সদস্যের উপস্থিতিতে গোল্ডকাপ ফুটবল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ জুন ২০২৪  

কুমিল্লার মুরাদনগরে ৪ জন সাংসদের উপস্থিতিতে লাখ টাকার গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত। শুক্রবার বিকেল ৪টায় উপজেলার বি-চাপিতলা মাঠে জমকালো আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় ফাইনালে অংশগ্রহণকারী দুটি দল হলো ফরদাবাদ একাদশ বাঞ্ছারামপুর ও পিপিড়িয়া একাদশ মুরাদনগর।

মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (কুমিল্লা- ৬, সদর সংদীয় আসনের) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। খেলাটি উদ্বোধন করেন (কুমিল্লা-৩) মুরাদনগরের সংসদ সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, (কুমিল্লা-২) হোমনার সংস সদস্য অধ্যাপক আব্দুল মজিদ, (কুমিল্লা -৪) দেবিদ্বারের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ। মুরাদনগর ও বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ও আওয়ামীলীগের নানান পর্যায়ের নেতৃবৃন্দ।

খেলার আয়োজক- কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আল আমিন সরকার বলেন, উৎসবমুখর এই খেলা দেখতে প্রায় ৫০ হাজার মানুষের সমাগম হয়। খেলায় উভয় টিমে ছিলো তারকা প্লেয়ারের ছড়াছড়ি। আক্রমণ পাল্টা আক্রমণে খেলা বেশ জমে উঠেছিলো। শেষ পর্যন্ত ফরদাবাদ একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।