ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৫ ১৪৩১

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

রেলমন্ত্রীর মনোনয়নপত্র জমা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৮  

কুমিল্লা-১১ আসনের মনোনয়নপত্র জমা দিয়েছেন রেলমন্ত্রী মুজিবুল হক এমপি।

বুধবার দুপুরে জেলা রিটার্নিং অফিসার ও ডিসি আবুল ফজল মীরের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তাফা কামাল, রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তার রিক্তা, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমানসহ উপজেলার বিভিন্ন ইউপির চেয়ারম্যান এবং আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

রেলমন্ত্রী সাংবাদিকদের বলেন, ১০ বছরে চৌদ্দগ্রামে যে উন্নয়ন করেছি, এ যাবত কোন মন্ত্রী এমপি এত উন্নয়ন করতে পারেনি। মানুষ বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালবাসে। তার উন্নয়নের রাজনীতিকে সমর্থন করে। সারা জীবন চৌদ্দগ্রামের মানুষের কল্যাণে কাজ করেছি। আশা করি চৌদ্দগ্রামের জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। এ আসনটি জননেত্রীকে উপহার দিব।