ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শতভাগ কাজ করেছি কুমিল্লা সদর এলাকায় : বাহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে কুমিল্লা - ৬ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, কুমিল্লা সদরে এমন কোন মসজিদ মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠান নেই যেখানে অনুদান দেইনি, উন্নয়ন করেনি। সকল রাস্তাঘাটের উন্নয়ন করেছি। গোমতির উপর তিনটি ব্রীজনির্মান করেছি । আরো গোলাবাড়ি ও চানপুরে দুটি ব্রীজ করার উদ্যেগ নিয়েছি। ব্রীজ নির্মাণের ফলে পাঁচথুবী ও আমড়াতলীর মানুষ এখন শহরের সুবিধা পাচ্ছে। আপনাদের সকল উন্নয়ন নিজ দায়িত্ব থেকে করে দিয়েছি। আপনাদের সকল দাবি পূরণ করেছি। আসন্ন নির্বাচনী আপনারা নিজ দায়িত্ব থেকে আমার জন্য কাজ করার দাবি জানাচ্ছি ।  আপনাদের শতভাগ কাজ করে দিয়েছি, এখন শতভাগ ভোট চাই।  
গতকাল শুক্রবার সকাল ৯ টা থেকে রাত সাড়ে ৯ টা পর্যন্ত আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নে পূর্ব নির্ধারিত ৮ টি এবং অনির্ধারিত অন্তঃ আরো ২ টি পথসভায় বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।
 তিনি আরো বলেন,বিএনপি ক্ষমতায় থাকলে জনগনের সম্পদ লুট করে আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন করে। যারা মানুষের হক লুটে খেয়েছে, তাদের ভোট চাওয়ার অধিকার নেই। আগুন সন্ত্রাস করে যারা শত শত জীবন্ত মানুষ পুড়িয়েছে সেই জামাত-বিএনপিকে আর ভোট দেয়া যাবেনা। 
বুধবার সকাল ৯ টা থেকে ঝালুয়াপাড়া থেকে শুরু করে ইউনিয়নের ঘুরে বিভিন্ন এলাকায়  উঠান বৈঠক করেন এমপি বাহার। যাত্রাপথে প্রতিটি সড়ক, বাজার, মার্কেটসহ  অপেক্ষারত স্থানীয় লোকজনের সাথে কথা বলেন ও শুভেচ্ছা বিনিময় করেণ। বৈঠকগুলোতে হাজার হাজার নারী-পুরুষ স্বতস্ফুর্তভাবে অংশ নেয়। 
এসময়  উপস্থিত ছিলেন, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড.মো. আমিনুল ইসলাম টুটুল, পাঁচথুবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল , ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাছান হিরন  ও সাধারণ সম্পাদক হাছান রাফি রাজু , উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. সেলিম, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক অধ্যাপক জিয়াউল ইসলাম জীবন, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন ভূইয়া উপজেলা আওয়ামী লীগ,ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ,ইউনিয়নের বিভিন্ন পেশার বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন।