ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জন-মিথিলা !!!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

এক সময়ের তারকা দম্পতি তাহসান-মিথিলা। এই জুটির সংসার ভেঙ্গে যায় গেলো বছর। তাদের বিবাহ বিচ্ছেদের এক বছরেরও বেশি সময় পর সোমবার জন কবিরের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠ একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ছবিকে ঘিরে শুরু হয়েছে নানা গুঞ্জনও। তৈরি হয়েছে হাজারো প্রশ্ন। আর সেই প্রশ্নের তীর এসে পড়ছে ছবির কমেন্টসে।

জন কবির ও মিথিলার ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে বিনোদন জগত থেকে শুরু সব জায়গায় চলছে আলোচনা। বিনোদন জগতের তারকা থেকে শুরু করে তাদের ফ্যানরাও নানা মন্তব্য করছেন ওই ছবিকে ঘিরে।

সুরকার ফুয়াদ আল মুক্তাদির এক কমেন্ট করে লিখেছেন, ভাই গালি দিলে দেন, কিন্তু জনের পেইজে একটা লাইক দিয়েন। নাহলে আমও গেল, ছালাও গেল। এই কমেন্টে জন আবার উত্তর দিয়েছেন। জন লিখেছেন, আমার পেইজ আবার কোনটা? তবে এই কমেন্টে আরো কিছুক্ষণ পরেই ফুয়াদ আবারো কমেন্ট করে লিখেন, কংগ্রেস, গড ব্লাষ্ট ইউ। তবে কী প্রেক্ষিতে তিনি এমন মন্তব্য করেছেন সে সম্পর্কে জানা যায়নি।

বিষয়টি দৃষ্টিতে আসার পর মিথিলাও ওই ছবিতে গিয়ে কমেন্ট করেন। তিনি লেখেন, জনের বাচ্চা! মানুষ আমাকে এখন জ্বালিয়ে মারবে! কন্টেন্টের এমনিতেই অভাব নাই দুনিয়াতে! অন্তত আমার আমি’টার প্রমোশন কর একটু বেয়াদব!

তাহসান, মিথিলা, জন তিনজনেরেই পেশায় মিল রয়েছে। তিনজনই একদিকে গান করে, আবার অভিনয়ের সঙ্গেও যুক্ত। এক সময় তিনজনের মধ্যে ভালো বন্ধুত্বও ছিল। এক সময় ঘর বাঁধেন তাহসান ও মিথিলা। এই দুই তারকার দাম্পত্য জীবন নিয়ে গত বছর হুট করেই সৃষ্ট গুঞ্জনের পর প্রকাশ্যে আসে বিচ্ছেদের বিষয়টি। তখন থেকেই শোনা যাচ্ছিল, জনের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠ সম্পর্কের কথা। সোমবার জন যখন মিথিলার সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিজের ফেসবুকে পোস্ট করেন তখন সেই গুঞ্জনের মাত্রা অনেকটাই বেড়ে যায়। মুহূর্তেই ভাইরাল হয় সেই ছবি।

জানা গেছে ওই ছবিতে ১৮ হাজারেও উপরে লাইক, ১৩শ'র উপরে কমেন্টস আর ৩ হাজার ৩শ' বারের মতো শেয়ার হয়েছে।

সম্প্রতি বাংলাভিশনের একটি অনুষ্ঠানের অংশ নেন জন। সঙ্গে ছিলেন জনপ্রিয় ব্যান্ড তারকা তুহিন। এই অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মিথিলা। অনুষ্ঠানটি শেষে একসঙ্গে ছবিটি তুলেছিলেন জন ও মিথিলা।