ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

কুমিল্লা খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও পশু জবাই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ জুন ২০২৪  

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় কুমিল্লার মুরাদনগর উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল ও পশু জবাই (সদকা) করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে উপজেলা সদরে কুমিল্লা-৩ আসনের সাবেক সাবেক এমপি ও বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদের সার্বিক তত্ত্বাবধানে এই সদকা দেওয়া হয়। জবাই করা গরুর গোশত স্থানীয় দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়। দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদসহ সারাদেশে অসুস্থ বিএনপি নেতাকর্মীদের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

এসময় উপজেলা বিএনপির নেতারা বক্তব্যে বলেন, অবৈধ সরকারের রাজনৈতিক প্রতিহিংসাবশত ভিত্তিহীন মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে নির্জন কারাগারে ও দেশের জনগণ থেকে দূরে রাখা হয়েছে। আমাদের নেত্রী দীর্ঘদিন ধরে কারাগারে থাকায় বিভিন্ন ধরনের শারীরিক রোগে আক্রান্ত হয়ে পড়ে। এই অবৈধ সরকার বেগম খালেদা জিয়াকে কারাগারে কোনো সুচিকিৎসার ব্যবস্থা করতে দেয়নি, আমরা সরকারকে দেশনেত্রীর যথার্থ সুচিকিৎসার ব্যাপারে মানবিক হওয়ার আহ্বান জানাই এবং মুরাদনগর উপজেলাসহ সারাদেশের সর্বসাধারণের কাছে বেগম খালেদা জিয়ার জন্য দোয়া চাওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা বিএনপির আহ্বায়ক মহিউদ্দিন অঞ্জন, সদস্য সচিব মোল্লা মজিবুল হক, যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন ভুঁইয়া, হাফেজ মোহাম্মদ আলী, আব্দুল আজিজ মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাডভোকেট নাছির উদ্দিন, সদস্য বসির মোল্লা, উপজেলা কৃষকদলের সাবেক সভাপতি নায়েব আলী, উপজেলা যুব দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা, নবীপুর পূর্ব ইউনিয়ন বিএনপির সভাপতি রুহুল আমিন তুহিন, নবীপুর পশ্চিম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হেদায়েত হোসেন, উপজেলা বিএনপির নেতা তকদির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফারুক আহম্মেদ বাদসা, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক খাইরুল হাসান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন প্রমুখ।