ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

কুমিল্লায় মদ-আইসসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  

কুমিল্লা সদর দক্ষিণ থানা এলাকা থেকে মাদক কারবারি চক্রের মূলহোতা মো. জাহাঙ্গীর আলম (৪০) এবং তার অন্যতম সহযোগী মো. জাকির হোসেনকে (৩৬) আইস ও বিদেশি মদসহ গ্রেপ্তার করেছে র‍্যাব-৩।

গতকাল বুধবার (০৩ জুলাই) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৩ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফয়জুল ইসলাম।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফয়জুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল কুমিল্লা সদরের দক্ষিণ থানা এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও চক্রের হোতা জাহাঙ্গীর আলম ও তাঁর অন্যতম সহযোগী জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩০০ গ্রাম আইস ও এক বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, জাহাঙ্গীর এই মাদক কারবারি চক্রের মূলহোতা। তিনি তাঁর অন্যতম সহযোগী জাকিরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে মাদক ক্রয় করে কুমিল্লা ও ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছেন। পরে র‍্যাব-৩ এর একটি অভিযানিক দল কুমিল্লা সদরের একটি আবাসিক হোটেলে মাদকদ্রব্য নিয়ে অবস্থানকালে তাঁদের গ্রেপ্তার করে।

র‍্যাব-৩ এর মিডিয়া অফিসার আরও জানান, মাদক কারবারি চক্রের মূলহোতা জাহাঙ্গীরের বিরুদ্ধে রাজধানী ঢাকার পল্টন মডেল থানায় দুইটি মাদকের মামলা রয়েছে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।