ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

চাঁদপুরে সিআইডি’র কনস্টেবল কামরুল ইসলামকে স্ট্যান্ড রিলিজ!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় সংবাদের পরিপ্রেক্ষিতে চাঁদপুরে র্কমরত সিআইডির কনস্টেবল কামরুল ইসলামকে অবশেষে বদলীর আদেশ জারি করেছে । সিআইডির হেডকোয়ার্টার থেকে এ আদেশ জারি করা হয়েছে ।
তাকে দিনাজপুর জেলায় স্ট্যান্ড রিলিজ করা হয়েছে । বিষয়টি কনস্টেবল কামরুল ইসলাম সম্প্রতি নিজেই মোবাইলে দৈনিক চাঁদপুর খবরকে নিশ্চিত করেছে ।

গতকাল সন্ধ্যায় চাঁদপুর সিআইডির অফিস সূত্রে জানা গেছে,তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন এবং অন্যত্র বদলীর জন্য সুপারিশ করা হয়েছে । সেই আলোকে সিআইডি’র হেড কোয়ার্টার থেকে কনস্টেবল কামরুল ইসলামকে বদলীর আদেশ জারি করেন । কোন জেলায় বদলী করা হয়েছে তা চিঠি না পাওয়া পর্যন্ত নিশ্চিত করা যাচ্ছে না ।

জানা গেছে, চাঁদপুরে র্কমরত সিআইডির কনস্টেবল কামরুল ইসলামের ব্যাপারে দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়েছে । সেই প্রতিবেদনের আলোকে ইতিপৃর্বে সিআইডি হেডকোয়ার্টার তাকে বদলীর আদেশ ও বিভাগীয় ব্যবস্থা গ্রহনের সুপারিশ করেন ।

নির্ভরযোগ্য আরো জানা গেছে, চাঁদপুরে র্কমরত সিআইডির কনস্টেবল কামরুল ইসলাম নিজেকে বাঁচাতে সিআইডির ডিমাটমেন্টের উর্ধ্বতন কর্মকর্তার অনুমতি ছাড়া কল্প কাহিনী সাজিয়ে স্থানীয় দু’একটি পত্রিকায় বিজ্বপ্তির আলোকে নিউজ ও ক্লাবে মিথ্যা ভিত্তিহীন চিঠি দিয়েছেন । একজন কনস্টেবল হিসেবে তিনি সরকারি চাকুরী বিধিমালা ভঙ্গ করেছে । কারণ তার সংশ্লিস্ট উর্ধ্বতন অফিসের অনুমতি ছাড়া তিনি মিডিয়ায় বক্তব্য রাখতে কিংবা বিবৃতি দিতে পারেন না ,কিংবা কোথাও চিঠি দিতে পারেন না ।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় শুধুমাত্র অভিযোগের ভিত্তিতে ,ডিপাটমেন্টের বক্তব্য ও অভিযোগকারীর বক্তব্যের আলোকে সংবাদ প্রকাশ করে ।

অবশেষে সিআইডি অফিস দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় সংবাদের সত্যতা মিলেছে । সেই সংবাদের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা গ্রহনের অংশ হিসেবে কনস্টেবল কামরুল ইসলামকে অবশেষে বদলীর আদেশ জারি করা হয়েছে ।