ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

তিতাসে শিক্ষককে মারধরের ঘটনায় ছাত্র আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ মে ২০২৪  

কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী গনিত শিক্ষক মোঃ আতিকুর রহমান আতিককে কে মারধরের ঘটনায় অত্র বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র সোলেমানকে আটক করেছে তিতাস থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে বিদ্যালয়ের ক্লাস রুমে। প্রত্যক্ষদর্শীরা জানান, গত ১৬ মে বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সোলেমানের কাকা ওই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে ৩ নম্বর হওয়াতে ছাত্র সোলেমান ক্লাস চলাকালীন সময় বিভিন্নজনকে মারধর করবে বলে জোরে জোরে কথা বলা শুরু করে। পরে ক্লাসের শিক্ষক আতিকুর রহমান আতিক তাকে থামতে বলে সে আরো জোরে জোরে কথা বলা শুরু করে। এক পর্যায়ে শিক্ষক তার কাকা নবনির্বাচিত অভিভাবক সদস্য জসিম উদ্দিনকে ফোন দেওয়ার চেষ্টা করলে ছাত্র চড়াও হয়ে শিক্ষককে মারধর শুরু করে। তখন ক্লাসে শিক্ষার্থীরা তাকে আটক করে রাখে। পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে তিতাস থানায় নিয়ে আসে।
শিক্ষক আতিকুর রহমান বলেন, তার জোর গলার আওয়াজ শুনে আমি বলি এসব বাহিরের ঘটনা তুমি ক্লাসে এসব কথা বন্ধ করো, তখন সে আমার সাথে আরো উত্তেজিত হয়ে যায়। পরে তার কাকাকে ফোন দেওয়ার চেষ্টা করলে সে আমাকে মারধর শুরু করে এবং আমার ঘার ধরে টেবিলে আঘাত করে এবং টেবিলের নিচে আমার মাথা নিয়ে নেয়। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি। অভিযুক্ত সোলেমান বলেন,স্যার আমাকে ক্লাস থেকে বের হয়ে যাওয়ার কথা বল্লে আমি বের না হওয়ায় আমাকে ধাক্কা মারে তখন আমি স্যারের গায়ে হাত তুলি।তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কান্তি দাস বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠাই এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ।অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।