ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

দাউদকান্দি-তিতাসে গ্রেপ্তার ১২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ জুলাই ২০২৪  

কুমিল্লার দাউদকান্দিতে হামলা ও নাশকতার অভিযোগে করা মামলায় তিন দিনে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি মডেল থানার ওসি মো. মোজাম্মেল হক। এছাড়াও একই অভিযোগে পাশের তিতাস উপজেলায় গ্রেপ্তার হয়েছেন আরও দুইজন।

বুধবার (২৪ জুলাই) সকাল থেকেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক দেখা গেছে। মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজায় চেকপোস্ট বসিয়ে চলছিল তল্লাশি অভিযান। এছাড়া কারফিউ চলাকালে সারা দেশের মতো দাউদকান্দি ও তিতাসের সড়কে নিয়মিত টহল দিচ্ছে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ।

দাউদকান্দি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি নাশকতা প্রতিরোধে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মহাসড়ক ও সরকারি স্থাপনার নিরাপত্তায় অবস্থান নিয়েছেন।

দাউদকান্দি উপজেলা প্রশাসন সূত্র জানিয়েছে, উপজেলায় দুই প্লাটুন সেনা সদস্য ও তিন প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। এর মধ্যে সেবামূলক প্রতিষ্ঠানগুলোর নিরাপত্তা নিশ্চিতে জোর দেওয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আরাফাতুল আলম।

গৌরীপুরে চোর চক্রের চার সদস্য গ্রেপ্তার

দাউদকান্দির গৌরীপুরে চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন, উপজেলার গৌরীপুর ইউনিয়নের আঙ্গাউড়া গ্রামের হীরন মিয়ার ছেলে ইমন (১৯),  চান্দিনা উপজেলার ছায়কোট গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে মো.  রিয়াজ (১৮), মোহাম্মদপুর ইউনিয়নের মাওড়াবাড়ীর মৃত মালু মিয়ার ছেলে মো. শাফিন (১৮) এবং গৌরীপুর ইউনিয়নের রামনগর গ্রামের মৃত বারেক মিয়ার ছেলে মো. শাহপরান (৩৪)।

পুলিশ তাদের কাছ থেকে ৭টি চোরাই মোবাইল, একটি ট্যাব ও একটি ল্যাপটপ উদ্ধার করেছে। গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রুমেল বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেন।