ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফের সমালোচনায় শাহরুখকন্যা ও অমিতাভের নাতি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ জুলাই ২০২৪  

ব্যক্তিগত কারণে বছরজুড়েই সমালোচনায় থাকেন শাহরুখকন্যা সুহানা খান। ‘দ্য আর্চিস’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছেন তিনি। যদিও প্রথম সিনেমা দিয়ে দর্শকদের মন জয় করতে পারেননি এই স্টারকিড।

চলতি বছরের শুরুতে গুঞ্জন উঠেছিল অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম করছেন সুহানা। তবে বিষয়টি নিয়ে কখনো কথা বলতে দেখা যায়নি তাদেরকে। ফের একসঙ্গে দেখা গেল এই জুটিকে। মূলত সামজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া কয়েকটি ভিডিও ক্লিপকে কেন্দ্র করে নতুন করে অগস্ত্য-সুহানার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) ইনস্টাগ্রামের একটি ভিডিওতে দেখা যায়, একটি অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে আসছেন অভিষেক বচ্চন, নব্য নাভেলি নন্দা, অগস্ত্য নন্দা ও সুহানা খান। তাদের সঙ্গে এক গাড়িতে বসে থাকতেও দেখা যায় সুহানাকে।

এ সময় সুহানার পরনে ছিল ফ্লোরাল প্রিন্টেড পোশাক। অগস্ত্য পরেছিলেন কালো রঙের টি-শার্ট, ডেনিম এবং স্নিকার্স। অভিষেক পরেছিলেন কালো রঙের সোয়েটশার্ট, ট্রাউজার এবং সাদা জুতা। নব্য নাভেলি নন্দা একটি গোলাপি শার্ট, ডেনিম এবং স্লিপন পরেছিলেন।

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’র সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সুহানা-অগস্ত্য। এ সিনেমার শুটিং সেটে তাদের প্রেমের সম্পর্কের সূচনা। শুটিংয়ের ফাঁকে নাকি একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন তারা। নিজেদের ঘনিষ্ঠতা কখনো আড়াল করার চেষ্টা করেননি এই জুটি।

তবে এখনই জনসমক্ষে নিজেদের সম্পর্কের বিষয়টি আনতে চান না দুজনের কেউই। কিন্তু গত বছরের আগস্টে ‘দ্য আর্চিস’ টিম সুহানা-অগস্ত্যর প্রেমের বিষয়টি জেনে যায়। এরপর থেকেই সমালোচনায় রয়েছে তারা।