ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

বুুড়িচংয়ে পুকুর থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ মে ২০২৪  

কুমিল্লা বুড়িচং উপজেলা সদরের জগতপুরে পুকুরে ডুবে ৬ষ্ঠ শ্রেনির পুষ্প আক্তার মারা গিয়েছে । পুষ্প আক্তার তার নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে যায় বলে জানান স্থানীয়রা। সে বুড়িচং সদর হরিপুর গ্রামের শিপন মিয়ার মেয়ে। সে বুড়িচং রহিমা খাতুন বালিকা মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী।
জানা যায় দুপুরে পুষ্প আক্তারের নানার বাড়ির পাশের পুকুরে ৩ জন পুকুরে পড়ে যায় । ২ জন পুকুর থেকে উঠতে পারলেও পুষ্প আক্তার উঠতে পারেনি। রাত ৯ টা ৩০ মিনিটে চাঁদপুর থেকে ডুবুরি এসে পুকুর থেকে লাশ উদ্ধার করে।
প্রত্যক্ষদর্শী মোঃ ইকবাল হোসেন জানান স্থানীয়রা সারাদিন পুকুরে নেমে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। ডুবুরি এসে লাশ উদ্ধার করার পর এলাকায় কান্নার রোল পড়ে যায়।
বুড়িচং থানার অফিসার ইনচার্জ আবুল হাসানাত খন্দকার জানান বুড়িচং জগতপুরে পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যুর বিষয়টি আমি শুনেছি।