ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

বুড়িচংয়ে মায়ের সাথে অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ জুলাই ২০২৪  

কুমিল্লার বুড়িচংয়ে মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে সামিয়া জাহান সানজিদা (১৬) স্কুল ছাত্রী আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।
নিহত কিশোরী বুড়িচং কালিনারায়ণ বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্রী ছিলেন।ঘটনাটি ঘটে (১৫ জুন ২০২৪) সোমবার ভোর রাতে উপজেলার ষোলনল ইউনিয়নের শিকারপুর মধ্যপাড়া সফিক ফকিরের বাড়িতে।
বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,সামিয়া জাহান সানজিদা গত ১৪ তারিখ রোববার রাত আনুমানিক ১১টার দিকে মা শিউলী আক্তারের নিকট কাপড় কিনার জন্য টাকা চাইলে তখন মা তার সাথে অসৌজন্যমূলক আচরণ করেন এবং মেয়ের হাতে থাকা মোবাইলটি কেড়ে নেন।এতে মায়ের অপমান সহ্য করতে না পেরে ওই রাতেই কোনো এক সময় তাদের পশ্চিম ভিটির দক্ষিণ-পশ্চিম পার্শ্বের রুমের ভিতর সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।নিহত কিশোরী সৌদি প্রবাসী লিটন মিয়ার কন্যাসন্তান।
পরিবার সূত্রে জানা যায়,ওই রাতে ১১:৪০ মিনিটে রাতের মেয়ে সহ পরিবারের সবাই এক সাথে খাওয়া দাওয়া শেষ করে যার যার রুমে ঘুমিয়ে পড়ে। ভোর রাতে অনুমান ৪.৫০ মিনিটের সময় মা শিউলী আক্তার তার মেয়েকে ফযরের নামাজ পড়ার জন্য ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে তখন তাদের শোর-চিৎকারে বাড়ির আশপাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙে সামিয়া জাহান জানজিদার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তখন স্থানীয়রা বুড়িচং থানাকে খবর দিলে ঘটনাস্থলে এসআই আরিফ ও তার সঙ্গীয় ফোর্স গিয়ে ঝুলন্ত লাশ নামিয়ে সুরতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তবে পুলিশ বলছে, তারা প্রাথমিকভাবে জেনেছে স্কুল ছাত্রীর কারো সাথে প্রেমের সম্পর্ক ছিলো, এই বিষয় নিয়ে ঝগড়া সৃষ্টি হয় পরিবারে, অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে।
এ বিষয়ে বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার জানান, লাশ ময়নাতদন্তের শেষে পরিবার কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।